আমার প্রত্যেকটা সকাল কাটে ওদের সাথে দুষ্টুমি ও মজার ছলে। ওরা আমাকে রোজ সকালে ঘুম থেকে জাগিয়ে তোলে। তারপরে শুরু হয় আসল মজা আর দুষ্টুমি। সত্যি বলতে বাচ্চাদের সাথে দুষ্টুমি করতে আমার বেশ ভালোই লাগে। আর তার সাথে যদি পাই ওদের ভালোবাসা তাহলে আর লাগে কি? কেমিস্ট্রি জমে ক্ষীর। সবাই বাচ্চাদেরকে পছন্দ করে। কিন্তু বাচ্চাদের কাছে সবাই প্রিয় মুখ হতে পারে না। বাচ্চাদের প্রিয় মুখ হতে হলে আপনাকে অবশ্যই তাদেরকে সময় দিতে হবে, একটুখানি আদর আর ভালোবাসায় সিক্ত করতে হবে। তবেই না আপনি তাদের কাছে প্রিয় হতে পারবেন। নাবিল মামা (ডানে) ও আহসান ভাইয়া (বামে) অসংখ্য ধন্যবাদ তোমাদের আমার প্রত্যেকটা সকালকে এভাবে রাঙিয়ে তোলার জন্য। তোমাদেরকে ছাড়া অবশ্য এটা কখনোই সম্ভব হতো না। তাই তোমাদের নিকট আমি কৃতজ্ঞ। আমি মহান আল্লাহ তায়ালার নিকট তোমাদের দুজনের দীর্ঘায়ু কামনা করছি এবং তোমাদের প্রতি রইলো আমার অনেক অনেক ভালোবাসা। আশাকরি রোজ সকালে তোমাদের সাথে এভাবেই একেকটা সুন্দর মুহূর্ত কাটাতে পারবো।

©ভবঘুরে👤 ©অনি🤵 ©মনমরা💔

Leave a Comment